শুরু আরও এক টি-২০ বিশ্বকাপ! ৬ জুলাই মুখোমুখি ভারত-পাকিস্তান, জানুন কোথায় দেখবেন

এক টি-২০ বিশ্বকাপ শেষ হতে না হতেই শুরু হয়ে গিয়েছে আরও এক বিশ্বকাপ। সেখানে আবার আগামী ৬ জুলাই ভারত-পাকিস্তান মহারণ। এই বিশ্বকাপে যেই সেই প্রতিযোগিতা নয়, লেজেন্ডদের বিশ্বকাপ। ৩ জুলাই থেকে ইংল্যান্ডের বার্মিংহ্যামে শুরু হয়ে গিয়েছে World Championship Of Legends 2024। চসবে ১৩ জুলাই পর্যন্ত।

মোট ৬টি দেশের প্রাক্তন তারকাদের নিয়ে হচ্ছে এই প্রতিযোগিতা। যাদের ২২ গজে দেখার জন্য একসময় মুখিয়ে থাকত গোটা ক্রিকেট বিশ্ব। তারাই আবার ফিরছেন ২২ গজে। মোট ৬টি দেশের প্রাক্তন তারকাদের নিয়ে তৈরি দল অংশ নিচ্ছে প্রতিযোগিতায়। খেলছে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড। প্রতিযোগিতার প্রথম ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে জয় পেয়েছে ভারতীয় লেজেন্ড দল। ৬ তারিখ ভারত-পাকিস্কান মহারণ।

এই প্রতিযোগিতায় ভারতীয় লেজেন্ড দলে কারা খেলছেন দেখে নিন এক ঝলকে- যুবরাজ সিং, হরভজন সিং, সুরেশ রায়না, ইরফান পাঠান, রবিন উথাপ্পা, অম্বাতি রায়ডু, ইউসুফ পাঠান, গুরকিরাত মান, রাহুল শর্মা, নমন ওঝা, রাহুল শুক্লা, আরপি সিং, বিনয় কুমার, ধাওয়াল কুলকার্নি, অনুরীত সিং, পবন নেগি।

ভারতীয় দলের সূচি-

৩ জুলাই বুধবার ইংল্যান্ড বনাম ভারত এজবাস্টন, বার্মিংহাম, বিকাল ৫টা (ভারত জয়ী)

৫ জুলাই শুক্রবার ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ এজবাস্টন, বার্মিংহাম, রাত ৯ টা

৬ জুলাই শনিবার ভারত বনাম পাকিস্তান এজবাস্টন, বার্মিংহাম, রাত ৯ টা

৮ জুলাই সোমবার ভারত বনাম অস্ট্রেলিয়া কাউন্টি গ্রাউন্ড, নর্থহ্যাম্পটন, রাত ৯ টা

১০ জুলাই বুধবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকা কাউন্টি গ্রাউন্ড, নর্থহ্যাম্পটন, রাত ৯টা

আরও পড়ুনঃ Hardik Pandya: হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় খবর! টি-২০ বিশ্বকাপ জয়ের পর কী হল তারকা অলরাউন্ডারের? জানুন বিস্তারিত

প্রতিযোগিতার গ্রুপ পর্বে প্রতিটি দলের একে অপরের সঙ্গে খেলবে। সেখান থেকে পয়েন্ট তালিকায় থাকা প্রথম ৪ দল পৌছে যাবে সেমিফাইনালে। সেখান থেকে ফাইনাল। এই প্রতিযোগিতার ম্যাচগুলি দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের হিন্দি চ্যানেলে। এছাড়া ফ্যান কোড অ্যাপেও দেখা যাবে লাইভ স্ট্রিমিং।

2024-07-04T04:23:54Z dg43tfdfdgfd