ক্রীড়া

Trending:


কলকাতা লিগের প্রথম ম্যাচেই হোঁচট ! শিবাজিতের দুর্দান্ত গোলে ভবানীপুরের সঙ্গে ১-১ ড্র মোহনবাগানের

মোহনবাগান সুপার জায়ান্টসকে এগিয়ে দেন শিবাজিত সিং। ম্যাচের ৮ মিনিটের মধ্যেই কাঙ্খিত গোলের দেখা পেয়ে যায় সবুজ মেরুন শিবির। বক্সের বাইরে ফ্রিক কিক পায় বাগান। সেখান থেকেই স্পট কিকে অনবদ্য গোল করেন শিবাজিত সিং। কিন্তু ২৮ মিনিটেই ছন্দপতন। বাগান ডিফেন্সের ভুলে গোল করে যান ভবানীপুরের জীতেন মূর্মূ।


বিশ্বকাপে বাদ পড়া তারকাই এবার টিম ইন্ডিয়া ক্যাপ্টেন! বড় ঘোষণা করতে চলেছে বিসিসিআই

India tour of Zimbabwe: ফর্মে থাকা SRH ওপেনার অভিষেক শর্মাকেও নেওয়া হবে; টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় বেঞ্চে থাকা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল এবং রিংকু সিংকে বিশ্রাম দেওয়া হতে পারে সিনিয়র খেলোয়াড়দের সাথে।


India vs Australia Weather Forecast: ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে বৃষ্টি হলেই মাথা চাপড়াবে বাংলাদেশ! বড় আপডেট রোহিতদের ম্যাচের আগেই

India vs Australia, T20 World Cup 2024, Weather Report: চলতি টি২০ বিশ্বকাপের সুপার এইট পর্বে ভারত তাদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার সাথে মুখোমুখি হবে।


ভারত বনাম জিম্বাবোয়ে: শিবম দুবের জায়গায় জাতীয় দলে KKR তারকা, জিম্বাবোয়ে সিরিজে দলে বদল ভারতের

জিম্বাবোয়ে সিরিজের জন্য দলে ফের পরিবর্তন আনল BCCI। হারিকেনের জন্য বার্বাডোজে আটকে পড়া তিন প্লেয়ারকে জিম্বাবোয়ে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য বাদ দেওয়া হল। দলে সুযোগ দেওয়া হয়েছে হর্ষিত রানা, ধ্রুব জুরেল ও সাই সুদর্শনকে। সঞ্জু, যশস্বী ও শিবম দুবের জায়গায় এই তিনজন প্রথম দুটো ম্যাচ খেলবেন।


লিগের উদ্বোধনে নেই মোহনবাগানের পতাকা,রেগে ফায়ার বাগান সচিব! সাফাই দিয়ে দায় ঝাড়ল আইএফএ

কলকাতা লিগের উদ্বোধনী ম্যাচে দেখা গেল না মোহনবাগানের পতাকা। কেন বাগানের পতাকা ইস্টবেঙ্গল, মহমেডানের পাশে দেখা গেল না? জানিয়েছেন আইএফএ সচিব অনির্বাণ দত্ত।


রোহিত-বিরাটের অবসরের পর টিম ইন্ডিয়ার ওপেন করবেন কারা? নজরে দুই ক্রিকেটার

শনিবার (২৯ জুন) ভারতীয় ক্রিকেট ইতিহাসে এক নয়া অধ্যায় লেখা হয়েছে। ২০২৪ টি-২০ বিশ্বকাপ জয় করেছে ভারতীয় ক্রিকেট দল। এই জয়ের অন্যতম কাণ্ডারি যে রোহিত শর্মা এবং বিরাট কোহলি, সেটা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে বিশ্বকাপ জিততে না জিততেই এই দুই ক্রিকেটার আন্তর্জাতিক টি-২০ ফরম্যাট থেকে অবসর গ্রহণ করেছেন।


Viral Bangladeshi Journalist: বিশ্বকাপেও এবার হোয়াট হ্যাপেনিং ঝড়, বাংলাদেশি সাংবাদিককে নিয়ে চরম খিল্লি ইউএসএ দলের, দেখুন ভিডিও

USA in t20 World Cup 2024: এর আগে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুলতান সুলতানকে ফাইনালে হারিয়ে ইসলামাবাদ ইউনাইটেড চ্যাম্পিয়ন হওয়ার পর, দলের বিদেশি তারকা ম্যাথু ফোর্ডেকে দেখা যায় বাংলাদেশি সেই সাংবাদিককে নকল করে ইংরেজিতে সতীর্থদের কাছে প্রশ্ন করছেন, 'ফাইনাল ম্যাচ, ইউ পারফর্ম, হোয়াটস হ্যাপেনিং…!'


EURO 2024: ইতালির আত্মঘাতী গোল, ১-০ জিতে শেষ ষোলোতে স্পেন, স্বস্তি পেল ক্রোয়েশিয়া

ইউরো ২০২৪-এর ‘গ্রুপ অফ ডেথ’ মুখোমুখি হয়েছিল শক্তিশালী স্পেন ও ইতালি। এদিন আক্রমণাত্মক ফুটবল খেলেও গোল করতে পারিনি স্পেন। তবে ম্যাচে বর্তমান ইউরো চ্যাম্পিয়নদের ওপর ভালোই ছড়ি ঘুরিয়েছে তারা। শেষ পর্যন্ত আত্মঘাতী গোলের কারণেই ইতালিকে ১-০ ব্যবধানে হারিয়ে ইউরো কাপের শেষ ষোলোও নিশ্চিত করেছে স্পেন।


India va Pakistan: বিদেশের মাটিতে ফের ভারত-পাক! ক্রিকেটের দেশেই কোহলি-বাবরদের নয়া সিরিজের সম্ভাবনা

IND vs PAK: ২০২২ টি-২০ বিশ্বকাপে ৯০,২৯৩ জন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG) ভারত-পাকিস্তান ম্যাচ দেখেছিল।


Argentina Vs Canada| Copa America 2024: গোল করালেন মেসি, কোপা আমেরিকায় কানাডাকে ২-০ হারাল আর্জেন্টিনা

Argentina Vs Canada| Copa America 2024: দ্বিতীয়ার্ধে গোল করার দুটি সুযোগ হাতছাড়া করে মেসি। তাহলে আরও গোল খেতে পারত কানাডা


India Tour To Zimbabwe: KKR তারকাকে অবশেষে ডেকে নিল BCCI! নাইটদের চ্যাম্পিয়ন নায়ক এবার টিম ইন্ডিয়ার জার্সিতে

Zimbabwe vs India: পুরোপুরি নতুন দল নিয়ে জিম্বাবোয়ের বিপক্ষে নামছে টিম ইন্ডিয়া


প্রতিভাবান এক ক্ষুধার্ত প্রজন্ম, টি-টোয়েন্টিকে বিরাট-রোহিত-জাডেজার টা টা

শনিবার ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের সঙ্গেই দাঁড়ি পড়ল ভারতীয় ক্রিকেটের এক রোমাঞ্চকর চ্যাপ্টারের। গত তিন বছরের কোচিং জীবন শেষে বিদায় নিলেন কোচ রাহুল দ্রাবিড়। সেই সঙ্গে প্রতিভাবান ক্ষুধার্ত এক প্রজন্মের দুই কিংবদন্তি বিরাট কোহলি ও রোহিত শর্মা শেষ করলেন তাঁদের টি-টোয়েন্টির কেরিয়ার। রবিবার একই রাস্তায় হাঁটলেন রবীন্দ্র জাডেজাও।


Ajay Jadeja-Afghanistan: আফগানিস্তানের কোটি কোটি টাকা পারিশ্রমিক ফেরালেন জাদেজা, মাথা ঝুঁকে কৃতজ্ঞতা স্বীকার আফগানদের

Ajay Jadeja as mentor of Afghanistan Cricket Team: বিশ্বকাপের সময়ে ভারতের প্রাক্তন তারকাকে পরামর্শদাতা-মেন্টর হিসাবে নিয়োগ করার পর অবিশ্বাস্য উন্নতির সাক্ষী থেকেছে রশিদ খানদের দেশের ক্রিকেট। তবে নিজের দায়িত্ব পালন করার পর এক টাকাও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের কাছে পারিশ্রমিক নিতে রাজি হননি।


Babar Azam Criticism : 'নেপালও নেবে না...', বিশ্বকাপে জঘন্য পারফরম্যান্সের পর তুলোধনা বাবরকে

সম্প্রতি শেষ হয়েছে ২০২৪ টি-২০ বিশ্বকাপ। এই বিশ্বকাপের খেতা জয় করেছে টিম ইন্ডিয়া। তবে পাকিস্তান ক্রিকেট দল এই টুর্নামেন্টে একেবারে ভালো পারফরম্যান্স করতে পারেনি। ভারত এবং আমেরিকার কাছে পরাজয়ের পর টিম পাকিস্তানকে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে। আর এই লজ্জাজনক হারের পরই যাবতীয় দোষ এসে পড়েছে অধিনায়ক বাবর আজমের ঘাড়ে।


উইম্বলডন শুরুর প্রথম দিনেই খারাপ খবর, কাঁধের চোটে ছিটকে গেলেন সাবালেঙ্কা

এবারের উইম্বলডনে তৃতীয় বাছাই ছিলেন সাবালেঙ্কা। প্রথম দিনেই তাঁর কোর্টে নামার কথা ছিল। মার্কিন এমিনা বেকতাসের বিরুদ্ধে রাউন্ড-১'র ম্যাচ ছিল তাঁর।তার আগেই সরে দাঁড়ানোর ঘোষণা করে দিয়েছেন সাবালেঙ্কা। ঘটনাচক্রে অস্ট্রেলিয়ান ওপেনের চ্যাম্পিয়ন তিনি। অল ইংল্যান্ড ক্লাবেও তিনি খেলেছেন দু দুটি সেমিফাইনাল


India head coach job: গম্ভীরকে হেড কোচ করলেই মানতে হবে কড়া শর্ত, জয় শাহদের লিস্ট ধরালেন গৌতম, তুঙ্গে আলোচনা

Gautam Gambhir next Indian Team coach: হেড কোচ হওয়ার জন্য জয় শাহের কাছে কী কী শর্ত রাখলেন গম্ভীর, জেনে নিন


Team India Prize Money: ১২৫ কোটি 'অতীত', আরও বাড়ল টিম ইন্ডিয়ার পুরস্কারমূল্য, কত পাবেন রোহিতরা?

বিশ্বকাপ জিতে ইতিহাস তৈরির পর পুরস্কারের দিক থেকে মালামাল অবস্থায় রয়েছে টিম ইন্ডিয়া। BCCI-এর থেকে ১২৫ কোটি টাকা পুরস্কার পাওয়ার পর এবার মহারাষ্ট্র সরকারের থেকে পুরস্কার পেল ভারত। যারফলে পুরস্কারমূল্য হল মোট ১৫৬ টাকা। এই টাকাটা দলের প্লেয়ার ও সাপোর্ট স্টাফদের মধ্যে ভাগ করে দেওয়া হবে।


Varun Chakravarthy instagram post: তরুণদের নিয়ে গড়া স্কোয়াডেও জায়গা নেই KKR চ্যাম্পিয়নের! ক্ষেপে গিয়ে ক্ষোভ ওগড়ালেন সুপারস্টার

India squad for Zimbabwe tour: একের পর এক কেকেআর তারকা ব্রাত্য জাতীয় দলে, জয় শাহদের বিরুদ্ধে ক্ষোভ আর চাপা থাকল না।


বাগানের আইলিগজয়ী ‘সেভজিত’ ২ বছরের জন্য লালহলুদে! এসেই সমর্থকদের বললেন, 'তোমরাই অনুপ্রেরণা'

২০১১-১২ মরশুমের পর ২০২০-২১ মরশুমেও ইস্টবেঙ্গলের হয়ে খেলেন দেবজিত মজুমদার। দুবছরের চুক্তিতে দলে সই করলেন তিনি। ২০২৫-২৬ সাল পর্যন্ত দলে থাকবেন তিনি। গতবার আইএসএলে ১৯টি ম্যাচে খেলেছিলেন। , দলকে তোলেন সুপার সিক্সস অর্থাৎ প্লে অফে। পাঁচটি ম্যাচে ক্লিনশিটও ছিল তাঁর।


ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে কোর্টেই লুটিয়ে পড়ে চিনের শাটলার, অকাল প্রয়াণ ১৭ বছরের এক প্রতিভার

Zhang Zhijie passed away: ঝাং ঝিজি রবিবার গভীর রাতে এশিয়া জুনিয়র চ্যাম্পিয়নশিপে জাপানের কাজুমা কাওয়ানোর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছিল। ম্যাচের প্রথম গেম চলার সময়েই হঠাৎ কোর্টের মধ্যে লুটিয়ে পড়ে সে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসায় সেভাবে সাড়া দেয়নি। পরে তাকে প্রয়াত বলে ঘোষণা করা হয়।


হাঁটুতে অস্ত্রোপচার! প্যারিস অলিম্পিক্সে আদৌ খেলতে পারবেন জোকার?

বৃহস্পতিবার চিকিৎসক দলের সদস্যদের সঙ্গে নিজের ছবি পোস্ট করে অস্ত্রোপচারের কথা জানান জকোভিচ। লেখেন 'খেলার প্রতি আমার ভালোবাসা অগাধ। সর্বোচ্চ পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা আমাকে সবসময়ে এগিয়ে রাখে।যত তাড়াতাড়ি সম্ভব কোর্টে ফিরতে চাই। সুস্থ ও ফিট হওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করব কথা দিলাম।'


ভারতীয় ফুটবল দলের কোচ হতে চান ভিয়েতনামের ‘আঙ্কেল পার্ক’! এই পদের জন্য জমা পড়ল ২১৪টি আবেদন

ইগর স্টিমাচের পরে কে নেবেন ভারতীয় ফুটবল দলের কোচিং দায়িত্ব? উঠে আসছে একাধিক নাম। জানা গিয়েছে ২১৪টি আবেদনও নাকি জমা পড়েছে। তবে সব থেকে বড় খবর হল, জানা গিয়েছে ভারতীয় ফুটবল দলের কোচ হওয়ার জন্য আবেদন করেছেন পার্ক হ্যাং-সিও।


Najmul Shanto: শুরুতে উইকেট হারানোর পরে সেমির আশা ছেড়ে দেয় বাংলাদেশ! ম্যাচ হেরে ঝড় তোলা স্বীকারোক্তি ক্যাপ্টেন শান্তর

Bangladesh knocked out of world cup: ঝুঁকি নিয়ে সেমিফাইনালের জন্য রান চেজ না করে নিরাপদে জয়ের লক্ষ্যে প্ল্যান বদলে ফেলায় আম-ও ছালা-ও যায় বাংলাদেশের। তৃতীয় ওভারের মধ্যেই বাংলাদেশ ২৩/৩ হয়ে যাওয়ার পর খোলসে ঢুকে যায় বাংলাদেশ।


বিশ্বের দুই প্রান্তে মহাদেশ সেরা হওয়ার দৌড়ে দুই মহাতারকা- কবে, কখন নামছেন মেসি-রোনাল্ডো, জেনে নিন এক নজরে

মেসি-রোনাল্ডো ক্লাব পর্যায়ে হোক কিংবা আন্তর্জাতিক পর্যায়ে, একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচে খেলেছেন একে অপরের বিরুদ্ধে। ফের একবার দুই ফুটবলার নামছেন মহারণে। তবে এবার মহারণে তাঁরা সম্মুখ সমরে মুখোমুখি হবেন না। এবার তাঁরা নামবেন নিজেদের দেশের হয়ে তাঁদের মহাদেশ সেরা হওয়ার লড়াইতে।


Ukraine show way to timid Bangladesh: বাংলাদেশের মতো ভীতু নয় ইউক্রেন!বেলজিয়ামকে ভয় ধরিয়ে মাথা উঁচু করে বিদায় ইউরো থেকে

ইউরোর গ্রুপ ‘ই’-র লড়াইটা মারাত্মক কঠিন হল। রোমানিয়া, বেলজিয়াম, স্লোভকিয়া এবং ইউক্রেন- চারটি দলই চার পয়েন্টে শেষ করল। গোলপার্থক্যে চতুর্থ হয়ে ইউরো থেকে ছিটকে গেল ইউক্রেন। কিন্তু বেলজিয়ামের বিরুদ্ধে শেষ সেকেন্ড পর্যন্ত লড়াই করে মাথা উঁচু করে মাঠ ছাড়ল। বাংলাদেশের মতো ভয়ে গুটিয়ে যায়নি ইউক্রেন।


AUS vs BAN ICC T20 World Cup Match Report: বৃষ্টিও বাঁচাতে পারল না বাংলাদেশকে! সুপার ৮’এর প্ৰথম ম্যাচেই ল্যাজ গুটিয়ে হার টাইগারদের

T20 World Cup 2024, AUS vs BAN Match Highlights: ১১ ওভারের মধ্যেই দুই উইকেট হারিয়ে স্কোরবোর্ডে সেঞ্চুরি করে ফেলেছিল অজিরা। এরপরে তুমুল বৃষ্টিতে ম্যাচ আর চালু করা যায়নি।


IND vs BAN Playing 11: ভারতের প্ৰথম একাদশে ব্যাপক রদবদল, বাংলাদেশ ম্যাচেই ঢেলে সাজছে ব্যাটিং অর্ডার! বাদ এই তারকা

ICC T20 World Cup 2024, IND vs BAN Super 8 Playing 11: বাংলাদেশের বিপক্ষে ভারতের পরিসংখ্যান বরাবর রোহিতদের পক্ষে। তবে বাংলাদেশ কঠিন গাঁট হয়ে ধরা দিতে পারে। বাংলাদেশ সুপার ৮ পর্বে ওঠার পথে গ্রুপ পর্বে তিনটে ম্যাচ জিতেছে। শ্রীলঙ্কার মত দলকে গ্রুপ পর্বে ছিটকে যেতে হয়েছে বাংলাদেশের বিক্রমে।


Gautam Gambhir interview: গম্ভীরকে জিজ্ঞাসা তিন প্ৰশ্ন! হেড কোচের ইন্টারভিউয়ের গোপন তথ্য ফাঁস, কী জবাব দিলেন মহাতারকা

Gautam Gambhir next Indian Team coach: মালহোত্রা এবং উপদেষ্টা কমিটির অন্য দুই সদস্য পরাঞ্জপে ও নায়েকের সঙ্গে গৌতম গম্ভীরের কথোপকথন পুঙ্খানুপুঙ্খভাবে জানা যায়নি। তবে, এটুকু জানা গিয়েছে, এই ইন্টারভিউয়ের সময় পরাঞ্জপে ও নায়েক দুজনেই মুম্বইতে ছিলেন। সেখান থেকেই ইন্টারভিউয়ের মধ্যে অংশগ্রহণ করেছেন।


East Bengal | CFL 2024: মশাল জ্বালিয়ে লিগ শুরু লাল-হলুদের, টালিগঞ্জের জালে জড়াল ৭ গোল!

East Bengal vs Tollygunge Agragami: ইস্টবেঙ্গলের আগুনে পুড়ে ছারখার টালিগঞ্জ অগ্রগামী


Ricky Ponting slams ICC: সেমিফাইনালে পিচ কেলেঙ্কারি আইসিসির! বড় অভিযোগ এনে বিশ্বকাপে তোলপাড় ফেললেন পন্টিং

SA vs AFG 1st Semifinal, t20 World Cup 2024: সমস্ত বিতর্ককে ছাড়িয়ে যাচ্ছে প্ৰথম সেমিফাইনালের পিচ। সিম মুভমেন্ট তো বটেই ধারালো অতর্কিত বাউন্স দুই দলের ব্যাটারদেরই তীব্র সমস্যায় ফেলেছে।


Kapil Dev Net Worth : রোহিতরা পেয়েছেন ১২৫ কোটি, ৮৩-র বিশ্বকাপ জিতে কত টাকা পেয়েছিলেন কপিল দেব?

শনিবার (২৯ জুন) টি-২০ বিশ্বকাপ খেতাব জয় করেছে ভারতীয় ক্রিকেট দল। এই জয়ের পর আইসিসি টিম ইন্ডিয়ার হাতে ২০.৩৬ কোটি টাকা তুলে দিয়েছে। পাশাপাশি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড রোহিত শর্মাদের হাতে ১২৫ কোটি টাকা 'বকশিস' তুলে দিয়েছে। এই টাকার অঙ্ক দেখার পর অনেকেই টিম ইন্ডিয়ার ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের তুলনা টানতে শুরু করেছেন।


Hardik Pandya Wife: স্বামীর দুরন্ত পারফরম্যান্সে বিশ্বজয়ী ভারত, চুপই রইলেন হার্দিকের স্ত্রী

এবার বিশ্বকাপে কামব্যাক করেছেন হার্দিক পান্ডিয়া। তাঁর এই কামব্যাকের পর তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করলেন না নাতাশা স্ট্যানকোভিচ। বিশ্বকাপের শুরু থেকে শেষ পর্যন্ত ইন্সটাগ্রামে নাতাশা হার্দিক বা টিম ইন্ডিয়াকে নিয়ে কোনও পোস্ট করেননি। তিনি নিজের মেকআপ এবং পুত্রকে নিয়ে পোস্ট করেছেন।


Pakistan knocked out: বৃষ্টিতে ফিউজ উড়ল পাকিস্তানের! কাঁদতে কাঁদতে বিশ্বকাপ থেকে বিদায় বাবর আজমদের

Canada vs Pakistan: পাকিস্তান এবং ইউএসএ দুই দলই গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে কোয়ালিফাই করার দাবিদার ছিল। ভারত একদিন আগেই শীর্ষ স্থান নিশ্চিত করে পৌঁছে গিয়েছে। বৃষ্টিতে ইউএসএ বনাম আয়ারল্যান্ড ম্যাচ ধুয়ে যাওয়ার সঙ্গেসঙ্গেই দাড়ি পড়ে যায় পাকিস্তানের স্বপ্নে।


শনিবার কলকাতা লিগে সামনে রেনবো এসি! ভবানীপুর ম্যাচে দলের খেলায় অখুশি বাগান কোচ

ভবানীপুরের সঙ্গে ম্যাচ ড্র করার পর মোহনবাগানের কোচ বলেন, ‘দল আজকে যেভাবে খেলেছে, আমি সন্তুষ্ট হতে পারছি না। আমরা দেরিতে প্রস্তুতি শুরু করেছিলাম, কিন্তু তারই মধ্যে মোটের অপর ভালোই প্রস্তুতি করেছিলাম। তারপরে এমন খেলা একদম অপ্রত্যাশিত ছেলেদের থেকে। পরের ম্যাচ থেকে দীপেন্দু খেলতে পারে'।


England vs Switzerland Highlights : ইউরো কোয়ার্টারে সুইস বধ, পেনাল্টি শ্যুটআউটে সেমিতে ইংল্যান্ড

২০২৪ ইউরো কাপের কোয়ার্টার ফাইনালে সুইজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমেছিল ইংল্যান্ড ফুটবল দল। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটে দুটো দলই একটি করে গোল করে। প্রথমে সুইজারল্যান্ডের হয়ে গোল করেন ব্রিল এম্বোলো। পাঁচ মিনিটের মধ্যে সেই গোল শোধ করে দেন ইংল্যান্ডের বুকায়ো সাকা। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। শেষপর্যন্ত পেনাল্টি শ্যুট আউটে ইংল্যান্ড জয়লাভ করে।


France beat Belgium: আত্মঘাতী গোল ২-১ ফ্রান্স! ইউরোয় এমবাপেদের ভাগ্য ছুটছে, বেলজিয়ামকে হারাল ফ্রান্স

UEFA Euro 2024: বেলজিয়ামকে ১-০ গোলে হারিয়ে ইউরো কাপের কোয়ার্টার-ফাইনালে পৌঁছে গেল ফ্রান্স। যদি পর্তুগাল জেতে, তাহলে কোয়ার্টারে কিলিয়ান এমবাপের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর লড়াই হবে।


Sehwag hits back Shakib Al Hasan: বাংলাদেশ কোনও টিম নাকি, সাকিবদের এত হাইপ তোলার কী আছে! বিষ উগরে ফের বিস্ফোরণ বীরুর

Virender Sehwag slams Bangladesh Cricket Team: এর আগে সাকিবকে অবসরের পরামর্শ দেওয়ার পর ঝড় বয়ে গিয়েছিল পদ্মাপাড়ে। সাকিব স্বয়ং প্রেস কনফারেন্স-এ শেওয়াগ-কে না চেনার বার্তা দিয়েছিলেন। শেওয়াগ অবশ্য এতে দমছেন না। সাকিবকে ফের একহাত নিয়েছেন ভারতীয় কিংবদন্তি।


Rohit Sharma thrashes Australia: এই ছোট্ট বুদ্ধি লাগিয়েই অস্ট্রেলিয়াকে মাটিতে শোয়ালেন রোহিত! ম্যাচের পরেই ফাঁস ক্যাপ্টেন হিটম্যানের

India thrashes Australia: রোহিতের বুদ্ধির কাছে পাত্তা পেল না অস্ট্রেলিয়া, এক টোটকাতেই কাত অজিরা


'কল্যাণ যত দ্রুত বিদায় হবে ততই মঙ্গল, মিথ্যা শুনে শুনে তিতিবিরক্ত',বিস্ফোরক স্টিম্যাচ

এআইএফএফের বিরুদ্ধে একহাত নিলেন ইগর স্টিম্যাচ। কল্যাণ চৌবে যতদিন এআইএফএফ-এ থাকবেন, ততদিন দেশের ফুটবলের কোনও উন্নতি হবে না। নিজের ক্ষমতা ছাড়া কিছুই চেনেন না কল্যাণ, মিথ্যে শুনতে শুনতে তিনি বিরক্ত, দাবি স্টিম্যাচের


ইউরো কাপে বড় অঘটন! জর্জিয়ার বিপক্ষে হার রোনাল্ডোর পর্তুগালের, মাঠে থেকেও দলের হার আটকাতে পারলেন না CR7

ইউরো কাপের ম্যাচে জর্জিয়ার কাছে ০-২ গোলে হেরে গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগাল। রাউন্ড অফ সিক্সটিনে রোনাল্ডোর দলের প্রতিপক্ষ স্লোভেনিয়া। সেই ম্যাচও মোটেই সহজ হবে না পর্তুগালের কাছে, তা বলাই বাহুল্য।


খেলার মাঝেই অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বাংলাদেশের গ্র্যান্ড মাস্টার দাবাড়ু

Bangladesh's Top-Ranked Chess Grandmaster died: বাংলাদেশের প্রথম সারির দাবাড়ু ছিলেন জিয়াউর। ভারতে দাবা অলিম্পিয়াডেও অংশ নিয়েছিলেন তিনি। শুক্রবার ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।


Bangladesh semifinal scenario: ভারতের কাছে হারলেও সমস্যা নেই, অঙ্ক মিললেই সেমিফাইনালে বাংলাদেশ! এখনও আশা বেঁচে টাইগারদের

Bangladesh qualification scenario: এখনও সেমিফাইনালে পৌঁছতে পারে বাংলাদেশ, সেই সুযোগ রয়েছে, জেনে নিন কীভাবে


Mohun Bagan & ISL-জিতিয়েছেন আইএসএল শিল্ড! তবু মোহনবাগানের বাতিলের তালিকায় বুড়ো কাউকো, হেক্টর

মোহনবাগানের দায়িত্বে এসেছেন স্প্যানিশ কোচ মোলিনা। তাঁর পছন্দের স্কোয়াডে সুযোগ পেলেন না জনি কাউকো, ব্রেন্ডন হ্যামিল এবং হেক্টর য়ুসতে। তিন বিদেশিকেই তাই ছেড়ে দিল সবুজ মেরুন শিবির। গতবার বাগানের আইএসএল শিল্ড জয়ে মুখ্য অবদান ছিল কাউকো এবং য়ুসতের।


Qatar's controversial goal vs India: কাতারের বিতর্কিত গোল, পূর্ণাঙ্গ তদন্ত এবং ক্ষতিপূরণের দাবিতে ফিফার দ্বারস্থ AIFF

AIFF seeks investigation into controversial goal in World Cup qualifier: ভারত যখন ১-০ এগিয়ে, তখন ম্যাচের ৭৩ মিনিটে কাতারের বিতর্কিত গোলেই ধাক্কা খায় টিম ইন্ডিয়া। রিপ্লেতে স্পষ্ট দেখা যায়, বল লাইন অতিক্রম করে বেরিয়ে যাওয়া পরেও, মাঠের বাইরে থেকে বল টেনে এনে জালে জড়ান কাতারের ফুটবলার ইউসুফ আইমেন।


Jasprit Bumrah: রোহিত-বিরাট-জাদেজার পথে এবার বুমরাহ? অবসর নিয়ে মুখ খুললেন তারকা পেসার

বিশ্বকাপের সেলিব্রেশনের পর নিজের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন জসপ্রীত বুমরাহ। ওয়াংখেড়েতে তিনি জানান, এখনই অবসর নিয়ে ভাবছেন না। কেরিয়ারের সবে শুরু তাঁর। অবসরের অনেক দেরি আছে বলেও তিনি মন্তব্য করেন। তাঁর এখন বয়স ২৯ বছর। আরও ৭-৮ বছর তিনি খেলতে পারবেন বলে মনে করছেন অনেকে।


জল্পনার অবসান! মোহনবাগান নয়, মুম্বইতেই আরও তিন বছর থাকছেন ছাংতে...

মোহনবাগান নয়, মুম্বই সিটি এফসি-তেই থাকছেন লালিয়ানজুয়ালা ছাংতে, জানিয়ে দিল তাঁর ক্লাব। তিন বছরের চুক্তিতে মুম্বইতে থাকছেন এই অ্যাটাকার। মোহনবাগানে আসার জল্পনা থাকলেও সেই জল্পনার অবসন ঘটল।


Mitchell Starc-ICC: গ্রুপ চ্যাম্পিয়ন হয়েও কেন অস্ট্রেলিয়া B2! সুপার ৮-এ নামার আগেই আইসিসিকে ঝাঁঝরা করলেন স্টার্ক

Australia pre seeded B2: আইসিসির অস্বচ্ছ নিয়ম নিয়ে সুর চড়ালেন এবার স্টার্ক


রোনাল্দোকে বাঁচিয়ে রাখল দিয়োগোর 'হ্যান্ড অফ গড'

ইউরোর ইতিহাসে এই প্রথম গোলকিপার হিসেবে ১২০ মিনিট ও তারপরে টাইব্রেকারে রইল অপরাজিত। নয়া রেকর্ড গড়লেন বছর ২৪-এর পর্তুগিজ কিপার দিয়োগো কোস্তার 'হ্যান্ড অফ গড।' তিনিই প্রথম ইউরোতে টাইব্রেকারে তিনটে সেভ করে নতুন রেকর্ড করলেন। ইউরোর শেষ ষোলোয় স্লোভেনিয়া ম্যাচে রোনাল্দোকে বাঁচিয়ে রাখল এই পর্তুগিজ গোল কিপার দিয়োগো কোস্তার 'হ্যান্ড অফ গড।'


অবধারিত অফসাইড,দেখেও দেখলেন না রেফারি-ব্যাপক অশান্তি কোপার ম্যাচে! জিতল উরুগুয়ে, ক্ষোভে ফেটে পড়লেন পুলিসিচরা

রেফারির বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে বিশাল অশান্তি কোপা আমেরিকায়। অফসাইড সত্ত্বেও উরুগুয়ের গোলকে বৈধ বলায় ক্ষোভে পেটে পড়েন মার্কিন ফুটবলাররা। ম্যাচ শেষে ক্রিশ্চিয়ান পুলিসিচের সঙ্গে হাত মেলালেন না বিতর্কিত সিদ্ধান্ত দেওয়া রেফারি কেভিন অর্টেগা।


South Africa Cricket Team: ফাইনালে নামার আগে তীব্র ভোগান্তি দক্ষিণ আফ্রিকার, কেলেঙ্কারির আগুনে ফের বন্দি আইসিসি

South Africa in t20 World Cup 2024: ওয়েস্ট ইন্ডিজে বিশ্বকাপের পরবর্তী অংশেও এই লজিস্টিক সমস্যা আরও মাথা চাড়া দিয়েছে। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের এক দেশ থেকে অন্য দেশে পর্যাপ্ত ফ্লাইটের উড়ান না থাকার কারণে একাধিক দেশ ভুক্তভোগী হয়েছিল। এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেলল দক্ষিণ আফ্রিকাও।