Trending:


রোহিত-বিরাটের অবসরের পর টিম ইন্ডিয়ার ওপেন করবেন কারা? নজরে দুই ক্রিকেটার

শনিবার (২৯ জুন) ভারতীয় ক্রিকেট ইতিহাসে এক নয়া অধ্যায় লেখা হয়েছে। ২০২৪ টি-২০ বিশ্বকাপ জয় করেছে ভারতীয় ক্রিকেট দল। এই জয়ের অন্যতম কাণ্ডারি যে রোহিত শর্মা এবং বিরাট কোহলি, সেটা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে বিশ্বকাপ জিততে না জিততেই এই দুই ক্রিকেটার আন্তর্জাতিক টি-২০ ফরম্যাট থেকে অবসর গ্রহণ করেছেন।


Najmul Shanto: শুরুতে উইকেট হারানোর পরে সেমির আশা ছেড়ে দেয় বাংলাদেশ! ম্যাচ হেরে ঝড় তোলা স্বীকারোক্তি ক্যাপ্টেন শান্তর

Bangladesh knocked out of world cup: ঝুঁকি নিয়ে সেমিফাইনালের জন্য রান চেজ না করে নিরাপদে জয়ের লক্ষ্যে প্ল্যান বদলে ফেলায় আম-ও ছালা-ও যায় বাংলাদেশের। তৃতীয় ওভারের মধ্যেই বাংলাদেশ ২৩/৩ হয়ে যাওয়ার পর খোলসে ঢুকে যায় বাংলাদেশ।


CFL 2023-এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল

Footballer Transfers News: কলকাতা প্রিমিয়ার লিগ শুরুর আগেই চমক দিল ইমামি ইস্টবেঙ্গল এফসি। মঙ্গলবার ক্লাবের তরফে জানানো হয়েছে যে গত মরশুমে কলকাতা প্রিমিয়ার লিগে সর্বাধিক গোল করা ডেভিড লালহানসাঙ্গাকে দলে নিয়েছে লাল হলুদ ব্রিগেড। মহমেডান থেকে তাঁকে ৩ বছরের চুক্তিতে দলে নিল ইস্টবেঙ্গল।


Calcutta Football League: গ্রুপ লিগেই মুখোমুখি মোহনবাগান-ইস্টবেঙ্গল! মহমেডানের প্রথম ম্যাচ ২৫ জুন

আসন্ন কলকাতা ফুটবল লিগের প্রিমিয়ার ডিভিশনে একই গ্রুপে খেলবে ইস্টবেঙ্গল ও মোহনবাগান। অন্য দিকে অপর গ্রুপে রয়েছে গতবারের চ্যাম্পিয়ন মহমেডান। ছাব্বিশ টি দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। বৃহস্পতিবার আইএফএ অফিসে প্রত্যেক ক্লাবগুলোর প্রতিনিধিদের উপস্থিতিতে লটারির মাধ্যমে এই গ্রুপ বিন্যাস করা হয়েছে।


Lockie Ferguson: ৪ ওভারের স্পেলে কোনও রান-ই নিতে পারল না ব্যাটিং দল! টি২০ বিশ্বকাপে রেকর্ড বই তছনছ কিউই সুপারস্টারের

T20 cheapest spell: ওয়েস্ট ইন্ডিজ এবং আফগানিস্তানের বিপক্ষে হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল নিউজিল্যান্ড। তারপরেই কিউইরা ছিটকে যায় সুপার ৮ থেকে। আগের ম্যাচে উগান্ডার বিপক্ষে ৯ উইকেটে জয়লাভ করে প্ৰথম পয়েন্ট অর্জন করেন কেন উইলিয়ামসন ব্রিগেড।


Indian Cricket Team Prize Money : বড় ঘোষণা BCCI-এর, টাকায় মুড়ে ফেলা হল 'চ্যাম্পিয়ন' টিম ইন্ডিয়াকে

রোহিত শর্মার নেতৃত্বে অবশেষে স্বপ্নপূরণ হয়েছে ভারতীয় ক্রিকেট দলের। ১৩ বছর পর আবারও টিম ইন্ডিয়া বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছে। টিম ইন্ডিয়ার এই সাফল্যে খুশি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও। রবিবার বিসিসিআই সচিব জয় শাহ ঘোষণা করেছেন যে টিম ইন্ডিয়াকে ১২৫ কোটি আর্থিক পুরস্কার দেওয়া হবে। যদিও আইসিসি ভারতীয় ক্রিকেট দলকে ২০.৩৬ কোটি টাকা আর্থিক পুরস্কার দিয়েছে।


Igor Stimac sacked: আর বরদাস্ত নয়, এক চিঠিতেই ছাঁটাই জাতীয় দলের কোচ স্টিম্যাচ

Team India coach Igor Stimac: ফিফা ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের তৃতীয় রাউন্ডে কোচ ভারতকে তুলতে পারেননি


East Bengal FC Transfer News: আরও দু' বছরের জন্য ইস্টবেঙ্গলেই থাকছেন তারকা স্প্যানিশ মিডিও, ৫ ফুটবলারকে ছাড়ল লাল-হলুদ

Saul Crespo extends contract at East Bengal: হিজাজি মাহের, সাউল ক্রেসপো, ক্লেটন সিলভা আর মাদিহ তালাল চার বিদেশি আগেই কার্যত নিশ্চিত হয়ে গিয়েছে। এ বার সরকারি ভাবে সাউল ক্রেসপোর চুক্তি বাড়ানো হল।


IND vs BAN Playing 11: ভারতের প্ৰথম একাদশে ব্যাপক রদবদল, বাংলাদেশ ম্যাচেই ঢেলে সাজছে ব্যাটিং অর্ডার! বাদ এই তারকা

ICC T20 World Cup 2024, IND vs BAN Super 8 Playing 11: বাংলাদেশের বিপক্ষে ভারতের পরিসংখ্যান বরাবর রোহিতদের পক্ষে। তবে বাংলাদেশ কঠিন গাঁট হয়ে ধরা দিতে পারে। বাংলাদেশ সুপার ৮ পর্বে ওঠার পথে গ্রুপ পর্বে তিনটে ম্যাচ জিতেছে। শ্রীলঙ্কার মত দলকে গ্রুপ পর্বে ছিটকে যেতে হয়েছে বাংলাদেশের বিক্রমে।


Gautam Gambhir interview: গম্ভীরকে জিজ্ঞাসা তিন প্ৰশ্ন! হেড কোচের ইন্টারভিউয়ের গোপন তথ্য ফাঁস, কী জবাব দিলেন মহাতারকা

Gautam Gambhir next Indian Team coach: মালহোত্রা এবং উপদেষ্টা কমিটির অন্য দুই সদস্য পরাঞ্জপে ও নায়েকের সঙ্গে গৌতম গম্ভীরের কথোপকথন পুঙ্খানুপুঙ্খভাবে জানা যায়নি। তবে, এটুকু জানা গিয়েছে, এই ইন্টারভিউয়ের সময় পরাঞ্জপে ও নায়েক দুজনেই মুম্বইতে ছিলেন। সেখান থেকেই ইন্টারভিউয়ের মধ্যে অংশগ্রহণ করেছেন।


EURO 2024: ইতালির আত্মঘাতী গোল, ১-০ জিতে শেষ ষোলোতে স্পেন, স্বস্তি পেল ক্রোয়েশিয়া

ইউরো ২০২৪-এর ‘গ্রুপ অফ ডেথ’ মুখোমুখি হয়েছিল শক্তিশালী স্পেন ও ইতালি। এদিন আক্রমণাত্মক ফুটবল খেলেও গোল করতে পারিনি স্পেন। তবে ম্যাচে বর্তমান ইউরো চ্যাম্পিয়নদের ওপর ভালোই ছড়ি ঘুরিয়েছে তারা। শেষ পর্যন্ত আত্মঘাতী গোলের কারণেই ইতালিকে ১-০ ব্যবধানে হারিয়ে ইউরো কাপের শেষ ষোলোও নিশ্চিত করেছে স্পেন।


প্রতিভাবান এক ক্ষুধার্ত প্রজন্ম, টি-টোয়েন্টিকে বিরাট-রোহিত-জাডেজার টা টা

শনিবার ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের সঙ্গেই দাঁড়ি পড়ল ভারতীয় ক্রিকেটের এক রোমাঞ্চকর চ্যাপ্টারের। গত তিন বছরের কোচিং জীবন শেষে বিদায় নিলেন কোচ রাহুল দ্রাবিড়। সেই সঙ্গে প্রতিভাবান ক্ষুধার্ত এক প্রজন্মের দুই কিংবদন্তি বিরাট কোহলি ও রোহিত শর্মা শেষ করলেন তাঁদের টি-টোয়েন্টির কেরিয়ার। রবিবার একই রাস্তায় হাঁটলেন রবীন্দ্র জাডেজাও।


ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে কোর্টেই লুটিয়ে পড়ে চিনের শাটলার, অকাল প্রয়াণ ১৭ বছরের এক প্রতিভার

Zhang Zhijie passed away: ঝাং ঝিজি রবিবার গভীর রাতে এশিয়া জুনিয়র চ্যাম্পিয়নশিপে জাপানের কাজুমা কাওয়ানোর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছিল। ম্যাচের প্রথম গেম চলার সময়েই হঠাৎ কোর্টের মধ্যে লুটিয়ে পড়ে সে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসায় সেভাবে সাড়া দেয়নি। পরে তাকে প্রয়াত বলে ঘোষণা করা হয়।


২০২৬ ফিফা আয়োজিত ফুটবল বিশ্বকাপে খেলার সম্ভাবনা থাকলেও প্যারিস অলিম্পিক গেমসে খেলবেন না লিওনেল মেসি

সম্প্রতি ইএসপিএনকে আর্জেন্টিনা অধিনায়ক জানিয়েছেন প্যারিস অলিম্পিক গেমসে খেলার আমন্ত্রণ গ্রহণ করা তাঁর পক্ষে সম্ভব নয়।তিনি বলেন' মাসচেরানোর সঙ্গে কথা বলেছি। সত্যি বলছি আমরা দুজনেই পরিস্থিতি বুঝতে পেরেছি। এটা কঠিন (এই মুহূর্তে অলিম্পিক নিয়ে ভাবা) আমার পক্ষে। কারণ আমরা এখন কোপা আমেরিকা নিয়ে ভাবছি


Ricky Ponting slams ICC: সেমিফাইনালে পিচ কেলেঙ্কারি আইসিসির! বড় অভিযোগ এনে বিশ্বকাপে তোলপাড় ফেললেন পন্টিং

SA vs AFG 1st Semifinal, t20 World Cup 2024: সমস্ত বিতর্ককে ছাড়িয়ে যাচ্ছে প্ৰথম সেমিফাইনালের পিচ। সিম মুভমেন্ট তো বটেই ধারালো অতর্কিত বাউন্স দুই দলের ব্যাটারদেরই তীব্র সমস্যায় ফেলেছে।


ঘানার ডিফেন্ডার মহম্মদ কাদিরির সঙ্গে ২ বছরের চুক্তি মহমেডান স্পোর্টিংয়ের

আইএসএলে নামার আগে ধীরে ধীরে নিজেদের ঘর গোছাতে শুরু করে দিয়েছে সাদা কালো শিবির। প্রথমেই ডিফেন্সের প্রতি দেওয়া হয়েছে বিশেষ নজর। ডিফেন্সকে শক্তিশালী করতে ঘানার এক ডিফেন্ডারকে সই করিয়ে ফেলল তারা। আব্দুল মহম্মদ কাদিরির সঙ্গে দুই বছরের চুক্তি সেরে ফেলল মহমেডান।


ভারতীয় ফুটবল দলের কোচ হতে চান ভিয়েতনামের ‘আঙ্কেল পার্ক’! এই পদের জন্য জমা পড়ল ২১৪টি আবেদন

ইগর স্টিমাচের পরে কে নেবেন ভারতীয় ফুটবল দলের কোচিং দায়িত্ব? উঠে আসছে একাধিক নাম। জানা গিয়েছে ২১৪টি আবেদনও নাকি জমা পড়েছে। তবে সব থেকে বড় খবর হল, জানা গিয়েছে ভারতীয় ফুটবল দলের কোচ হওয়ার জন্য আবেদন করেছেন পার্ক হ্যাং-সিও।


জল্পনার অবসান! মোহনবাগান নয়, মুম্বইতেই আরও তিন বছর থাকছেন ছাংতে...

মোহনবাগান নয়, মুম্বই সিটি এফসি-তেই থাকছেন লালিয়ানজুয়ালা ছাংতে, জানিয়ে দিল তাঁর ক্লাব। তিন বছরের চুক্তিতে মুম্বইতে থাকছেন এই অ্যাটাকার। মোহনবাগানে আসার জল্পনা থাকলেও সেই জল্পনার অবসন ঘটল।


ভারত বনাম জিম্বাবোয়ে: শিবম দুবের জায়গায় জাতীয় দলে KKR তারকা, জিম্বাবোয়ে সিরিজে দলে বদল ভারতের

জিম্বাবোয়ে সিরিজের জন্য দলে ফের পরিবর্তন আনল BCCI। হারিকেনের জন্য বার্বাডোজে আটকে পড়া তিন প্লেয়ারকে জিম্বাবোয়ে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য বাদ দেওয়া হল। দলে সুযোগ দেওয়া হয়েছে হর্ষিত রানা, ধ্রুব জুরেল ও সাই সুদর্শনকে। সঞ্জু, যশস্বী ও শিবম দুবের জায়গায় এই তিনজন প্রথম দুটো ম্যাচ খেলবেন।


লিগের উদ্বোধনে নেই মোহনবাগানের পতাকা,রেগে ফায়ার বাগান সচিব! সাফাই দিয়ে দায় ঝাড়ল আইএফএ

কলকাতা লিগের উদ্বোধনী ম্যাচে দেখা গেল না মোহনবাগানের পতাকা। কেন বাগানের পতাকা ইস্টবেঙ্গল, মহমেডানের পাশে দেখা গেল না? জানিয়েছেন আইএফএ সচিব অনির্বাণ দত্ত।


Rohit Sharma thrashes Australia: এই ছোট্ট বুদ্ধি লাগিয়েই অস্ট্রেলিয়াকে মাটিতে শোয়ালেন রোহিত! ম্যাচের পরেই ফাঁস ক্যাপ্টেন হিটম্যানের

India thrashes Australia: রোহিতের বুদ্ধির কাছে পাত্তা পেল না অস্ট্রেলিয়া, এক টোটকাতেই কাত অজিরা


Shreyas Iyer in Team India: গম্ভীর কোচ হলেই ধুয়ে যাবে সব ‘পাপ’!! বোর্ডের বিষনজর থেকে রেহাই মিলছে KKR তারকার

Shreyas Iyer and Gautam Gambhir: ইংল্যান্ড সফরে ব্যাট হাতে সেভাবে ফর্মে ছিলেন না। শেষ দিকে চোটের কারণে বাইরে পাঠিয়ে দেওয়া হয়েছিল শ্রেয়স আইয়ারকে। এরপর গোটা দেশ দেখেছে ঈশান কিষান-শ্রেয়স আইয়ার বনাম বোর্ডের যুযুধান লড়াই।


উইম্বলডন শুরুর প্রথম দিনেই খারাপ খবর, কাঁধের চোটে ছিটকে গেলেন সাবালেঙ্কা

এবারের উইম্বলডনে তৃতীয় বাছাই ছিলেন সাবালেঙ্কা। প্রথম দিনেই তাঁর কোর্টে নামার কথা ছিল। মার্কিন এমিনা বেকতাসের বিরুদ্ধে রাউন্ড-১'র ম্যাচ ছিল তাঁর।তার আগেই সরে দাঁড়ানোর ঘোষণা করে দিয়েছেন সাবালেঙ্কা। ঘটনাচক্রে অস্ট্রেলিয়ান ওপেনের চ্যাম্পিয়ন তিনি। অল ইংল্যান্ড ক্লাবেও তিনি খেলেছেন দু দুটি সেমিফাইনাল


ইউরো কাপে বড় অঘটন! জর্জিয়ার বিপক্ষে হার রোনাল্ডোর পর্তুগালের, মাঠে থেকেও দলের হার আটকাতে পারলেন না CR7

ইউরো কাপের ম্যাচে জর্জিয়ার কাছে ০-২ গোলে হেরে গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগাল। রাউন্ড অফ সিক্সটিনে রোনাল্ডোর দলের প্রতিপক্ষ স্লোভেনিয়া। সেই ম্যাচও মোটেই সহজ হবে না পর্তুগালের কাছে, তা বলাই বাহুল্য।


Netherlands vs Turkey Highlights : আত্মঘাতী গোলে বিদায় তুরস্কের, ইউরোর সেমিফাইনালে ডাচরা

চলতি ইউরো কাপের চতুর্থ সেমি ফাইনালিস্ট নিশ্চিত হয়ে গেল। তুরস্কের বিরুদ্ধে ২-১ গোলে জয়লাভ করল নেদারল্যান্ড। ম্যাচের প্রথমার্ধে তারা পিছিয়ে পড়লেও, দ্বিতীয়ার্ধে কামব্যাক করে। সেমি ফাইনাল পর্বে নেদারল্যান্ডকে এবার ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে হবে। শনিবার সুইজারল্যান্ডকে পেনাল্টি শ্যুট আউটে ৫-৪ গোলে হারিয়েছে হ্যারি কেনের দল।


India lose to Qatar- ‘এভাবে ছিটকে যাওয়া লজ্জার,ফিফার উচিত নজর দেওয়া’! রেফারিং নিয়ে ক্ষোভ উগরে দিলেন স্টিম্যাচ

গোললাইন পেরিয়ে যাওয়ার পরেও সেই বল মাঠে এনে গোল করে গেল কাতার, অন্যয্য গোলকেও বৈধতা দিয়ে ভারতকে হারিয়ে দিলেন রেফারি। বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে কাতারের বিরুদ্ধে দুরন্ত লড়াই দিয়েও ২-১ গোলে হারল ভারত।


Ajay Jadeja-Afghanistan: আফগানিস্তানের কোটি কোটি টাকা পারিশ্রমিক ফেরালেন জাদেজা, মাথা ঝুঁকে কৃতজ্ঞতা স্বীকার আফগানদের

Ajay Jadeja as mentor of Afghanistan Cricket Team: বিশ্বকাপের সময়ে ভারতের প্রাক্তন তারকাকে পরামর্শদাতা-মেন্টর হিসাবে নিয়োগ করার পর অবিশ্বাস্য উন্নতির সাক্ষী থেকেছে রশিদ খানদের দেশের ক্রিকেট। তবে নিজের দায়িত্ব পালন করার পর এক টাকাও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের কাছে পারিশ্রমিক নিতে রাজি হননি।


France beat Belgium: আত্মঘাতী গোল ২-১ ফ্রান্স! ইউরোয় এমবাপেদের ভাগ্য ছুটছে, বেলজিয়ামকে হারাল ফ্রান্স

UEFA Euro 2024: বেলজিয়ামকে ১-০ গোলে হারিয়ে ইউরো কাপের কোয়ার্টার-ফাইনালে পৌঁছে গেল ফ্রান্স। যদি পর্তুগাল জেতে, তাহলে কোয়ার্টারে কিলিয়ান এমবাপের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর লড়াই হবে।


Viral Bangladeshi Journalist: বিশ্বকাপেও এবার হোয়াট হ্যাপেনিং ঝড়, বাংলাদেশি সাংবাদিককে নিয়ে চরম খিল্লি ইউএসএ দলের, দেখুন ভিডিও

USA in t20 World Cup 2024: এর আগে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুলতান সুলতানকে ফাইনালে হারিয়ে ইসলামাবাদ ইউনাইটেড চ্যাম্পিয়ন হওয়ার পর, দলের বিদেশি তারকা ম্যাথু ফোর্ডেকে দেখা যায় বাংলাদেশি সেই সাংবাদিককে নকল করে ইংরেজিতে সতীর্থদের কাছে প্রশ্ন করছেন, 'ফাইনাল ম্যাচ, ইউ পারফর্ম, হোয়াটস হ্যাপেনিং…!'


বিশ্বের দুই প্রান্তে মহাদেশ সেরা হওয়ার দৌড়ে দুই মহাতারকা- কবে, কখন নামছেন মেসি-রোনাল্ডো, জেনে নিন এক নজরে

মেসি-রোনাল্ডো ক্লাব পর্যায়ে হোক কিংবা আন্তর্জাতিক পর্যায়ে, একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচে খেলেছেন একে অপরের বিরুদ্ধে। ফের একবার দুই ফুটবলার নামছেন মহারণে। তবে এবার মহারণে তাঁরা সম্মুখ সমরে মুখোমুখি হবেন না। এবার তাঁরা নামবেন নিজেদের দেশের হয়ে তাঁদের মহাদেশ সেরা হওয়ার লড়াইতে।


Copa America 2024: বলিভিয়াকে গোল বন্যায় ভাসিয়ে কোয়ার্টারে উরুগুয়ে, পানামার কাছে আটকে চাপে USA

Copa America Group C: বলিভিয়াকে গোল বন্যায় ভাসিয়ে কোয়ার্টার ফাইনালে নিজেদের জায়গা পাকা করল উরুগুয়ে। অন্যদিকে পানামার কাছে আটকে গিয়ে কোপা আমেরিকা ২০২৪-র গ্রুপ ‘সি’ জটিল করে দিল মার্কিন যুক্তরাষ্ট্র। আমেরিকা পানামার বিরুদ্ধে ১-২ গোলে হারল। এমন অবস্থায় জমে উঠেছে গ্রুপ ‘সি’-র লড়াই।


Jay Shah on Head coach: শ্রীলঙ্কা সফরেই বড়সড় আপডেট! বিশ্বকাপ জয়ের পরেই রোহিত-বিরাটকে নিয়ে মুখ খুললেন জয় শাহ

India vs Zimbabwe: সিনিয়র দলের দায়িত্ব নেওয়ার জন্য গৌতম গম্ভীরের নাম প্রায় পাকা হয়ে গিয়েছে। গত মাসেই ক্রিকেট উপদেষ্টা কমিটি গম্ভীর এবং ডব্লিউ ভি রামনের ইন্টারভিউ পর্ব সমাপ্ত করেছে।


AUS vs BAN ICC T20 World Cup Match Report: বৃষ্টিও বাঁচাতে পারল না বাংলাদেশকে! সুপার ৮’এর প্ৰথম ম্যাচেই ল্যাজ গুটিয়ে হার টাইগারদের

T20 World Cup 2024, AUS vs BAN Match Highlights: ১১ ওভারের মধ্যেই দুই উইকেট হারিয়ে স্কোরবোর্ডে সেঞ্চুরি করে ফেলেছিল অজিরা। এরপরে তুমুল বৃষ্টিতে ম্যাচ আর চালু করা যায়নি।


Hardik Pandya Wife: স্বামীর দুরন্ত পারফরম্যান্সে বিশ্বজয়ী ভারত, চুপই রইলেন হার্দিকের স্ত্রী

এবার বিশ্বকাপে কামব্যাক করেছেন হার্দিক পান্ডিয়া। তাঁর এই কামব্যাকের পর তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করলেন না নাতাশা স্ট্যানকোভিচ। বিশ্বকাপের শুরু থেকে শেষ পর্যন্ত ইন্সটাগ্রামে নাতাশা হার্দিক বা টিম ইন্ডিয়াকে নিয়ে কোনও পোস্ট করেননি। তিনি নিজের মেকআপ এবং পুত্রকে নিয়ে পোস্ট করেছেন।


French Open Women's Doubles Final: এরানি-পাওলিনির জুটিকে হারিয়ে খেতাব জিতলেন কোকো গফ-ক্যাটেরিনা সিনিয়াকোভা

French Open women's doubles title: ডাবলস বিভাগে বাজিমাত করলেন নবীন তারকা কোকো গফ। ক্যাটেরিনা সিনিয়াকোভাকে সঙ্গী করে মহিলা ডাবলস বিভাগের খেতাব জিতে নিলেন কোকো গফ। এদিন তারা মুখোমুখি হয়েছিলেন ইতালির জুটি সারা এরানি এবং জ্যাসমিন পাওলিনির। খেলার ফল গফদের পক্ষে ৭-৬,৬-৩।


Babar Azam Criticism : 'নেপালও নেবে না...', বিশ্বকাপে জঘন্য পারফরম্যান্সের পর তুলোধনা বাবরকে

সম্প্রতি শেষ হয়েছে ২০২৪ টি-২০ বিশ্বকাপ। এই বিশ্বকাপের খেতা জয় করেছে টিম ইন্ডিয়া। তবে পাকিস্তান ক্রিকেট দল এই টুর্নামেন্টে একেবারে ভালো পারফরম্যান্স করতে পারেনি। ভারত এবং আমেরিকার কাছে পরাজয়ের পর টিম পাকিস্তানকে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে। আর এই লজ্জাজনক হারের পরই যাবতীয় দোষ এসে পড়েছে অধিনায়ক বাবর আজমের ঘাড়ে।


খেলার মাঝেই অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বাংলাদেশের গ্র্যান্ড মাস্টার দাবাড়ু

Bangladesh's Top-Ranked Chess Grandmaster died: বাংলাদেশের প্রথম সারির দাবাড়ু ছিলেন জিয়াউর। ভারতে দাবা অলিম্পিয়াডেও অংশ নিয়েছিলেন তিনি। শুক্রবার ম্যাচ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।


অবধারিত অফসাইড,দেখেও দেখলেন না রেফারি-ব্যাপক অশান্তি কোপার ম্যাচে! জিতল উরুগুয়ে, ক্ষোভে ফেটে পড়লেন পুলিসিচরা

রেফারির বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে বিশাল অশান্তি কোপা আমেরিকায়। অফসাইড সত্ত্বেও উরুগুয়ের গোলকে বৈধ বলায় ক্ষোভে পেটে পড়েন মার্কিন ফুটবলাররা। ম্যাচ শেষে ক্রিশ্চিয়ান পুলিসিচের সঙ্গে হাত মেলালেন না বিতর্কিত সিদ্ধান্ত দেওয়া রেফারি কেভিন অর্টেগা।


India vs Zimbabwe: সুযোগ পাবেন রিঙ্কু-হর্ষিত? জিম্বাবোয়ের বিরুদ্ধে কেমন হবে ভারতের প্রথম একাদশ

তরুণদের নিয়ে এই দলটার উপর নির্ভর করবে ২০২৬ সালের ওডিআই বিশ্বকাপের দল। ফলে এই জিম্বাবোয়ে সিরিজ অন্যতম গুরুত্বপূর্ণ। এই সিরিজে কোন কোন প্লেয়ার প্রথম একাদশে সুযোগ পাবেন সেটা বড় প্রশ্ন। একাধিক নতুন প্লেয়ার থাকলেও প্রথম তিনজনের নাম জানিয়ে দিয়েছেন শুভমান গিল।


Bangladesh semifinal scenario: ভারতের কাছে হারলেও সমস্যা নেই, অঙ্ক মিললেই সেমিফাইনালে বাংলাদেশ! এখনও আশা বেঁচে টাইগারদের

Bangladesh qualification scenario: এখনও সেমিফাইনালে পৌঁছতে পারে বাংলাদেশ, সেই সুযোগ রয়েছে, জেনে নিন কীভাবে


Sehwag hits back Shakib Al Hasan: বাংলাদেশ কোনও টিম নাকি, সাকিবদের এত হাইপ তোলার কী আছে! বিষ উগরে ফের বিস্ফোরণ বীরুর

Virender Sehwag slams Bangladesh Cricket Team: এর আগে সাকিবকে অবসরের পরামর্শ দেওয়ার পর ঝড় বয়ে গিয়েছিল পদ্মাপাড়ে। সাকিব স্বয়ং প্রেস কনফারেন্স-এ শেওয়াগ-কে না চেনার বার্তা দিয়েছিলেন। শেওয়াগ অবশ্য এতে দমছেন না। সাকিবকে ফের একহাত নিয়েছেন ভারতীয় কিংবদন্তি।


Pakistan knocked out: বৃষ্টিতে ফিউজ উড়ল পাকিস্তানের! কাঁদতে কাঁদতে বিশ্বকাপ থেকে বিদায় বাবর আজমদের

Canada vs Pakistan: পাকিস্তান এবং ইউএসএ দুই দলই গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে কোয়ালিফাই করার দাবিদার ছিল। ভারত একদিন আগেই শীর্ষ স্থান নিশ্চিত করে পৌঁছে গিয়েছে। বৃষ্টিতে ইউএসএ বনাম আয়ারল্যান্ড ম্যাচ ধুয়ে যাওয়ার সঙ্গেসঙ্গেই দাড়ি পড়ে যায় পাকিস্তানের স্বপ্নে।


'কল্যাণ যত দ্রুত বিদায় হবে ততই মঙ্গল, মিথ্যা শুনে শুনে তিতিবিরক্ত',বিস্ফোরক স্টিম্যাচ

এআইএফএফের বিরুদ্ধে একহাত নিলেন ইগর স্টিম্যাচ। কল্যাণ চৌবে যতদিন এআইএফএফ-এ থাকবেন, ততদিন দেশের ফুটবলের কোনও উন্নতি হবে না। নিজের ক্ষমতা ছাড়া কিছুই চেনেন না কল্যাণ, মিথ্যে শুনতে শুনতে তিনি বিরক্ত, দাবি স্টিম্যাচের


Stimac's rant on Mohun Bagan: মোহনবাগান তো বাংলাদেশি ক্লাবকে হারাতে পারেনি! আফগান লজ্জা নিয়ে স্টিমাচের অজুহাত

বিশ্বকাপের কোয়ালিফায়ারে আফগানিস্তানের বিরুদ্ধে ঘরের মাঠে ১-২ গোলে হেরে গিয়েছিল ইগর স্টিম্যাচের দল। আর সেই ব্যর্থতায় লজ্জা পাওয়া তো দূর অস্ত, সুর চড়িয়ে মোহনবাগান এবং ওড়িশা এফসির দিকে আঙুল তুললেন ‘বিজ্ঞ’ কোচ।


Bangladesh super 8 qualifications: নেপালের হারে স্বস্তি, তবু সুপার-৮ নিশ্চিত নয় বাংলাদেশের! টাইগারদের গর্জনে থাবা বসাতে পারে নেদারল্যান্ডস

Bangladesh qualification scenario: নেপাল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শনিবার জিতলেই আরও উত্তেজনা হাজির হত। তবে ১ রানে নেপাল হারতেই স্বস্তি ফিরেছে বাংলাদেশ এবং নেদারল্যান্ডস শিবিরে। নেপালের পক্ষে আর সুপার এইট-এ পৌঁছনো সম্ভব নয়।


Ukraine show way to timid Bangladesh: বাংলাদেশের মতো ভীতু নয় ইউক্রেন!বেলজিয়ামকে ভয় ধরিয়ে মাথা উঁচু করে বিদায় ইউরো থেকে

ইউরোর গ্রুপ ‘ই’-র লড়াইটা মারাত্মক কঠিন হল। রোমানিয়া, বেলজিয়াম, স্লোভকিয়া এবং ইউক্রেন- চারটি দলই চার পয়েন্টে শেষ করল। গোলপার্থক্যে চতুর্থ হয়ে ইউরো থেকে ছিটকে গেল ইউক্রেন। কিন্তু বেলজিয়ামের বিরুদ্ধে শেষ সেকেন্ড পর্যন্ত লড়াই করে মাথা উঁচু করে মাঠ ছাড়ল। বাংলাদেশের মতো ভয়ে গুটিয়ে যায়নি ইউক্রেন।


Virat Kohli: 'আর একটা বাকি, জিতে এস', বিশ্বকাপের পর বিরাটকে বার্তা দ্রাবিড়ের

বিশ্বকাপ জয়ের পর বিরাট কোহলিকে পরের টাস্কের জন্য তৈরি হতে বললেন রাহুল দ্রাবিড়। ড্রেসিংরুমে ট্রফি নিয়ে সেলিব্রেশনের সময় রাহুল দ্রাবিড় বিরাটকে বলেন, আর একটা বক্সে টিক বাকি আছে, টিক দিয়ে দাও। তিনি WTC চ্যাম্পিয়নশিপের কথা বলেছেন। বিরাট কেরিয়ারে সব বড় ট্রফি জিতেছেন, বাকি রয়েছে একটা।


নোভাক জকোভিচের ভক্তদের জন্য সুখবর, প্যারিস অলিম্পিক্সে খেলতে দেখা যাবে সার্বিয়া‌ন তারকাকে

প্যারিস অলিম্পিক গেমস শুরুর কয়েকমাস আগেই বড়সড় প্রশ্নচিহ্ন পড়ে গিয়েছিল সার্বিয়ান কিংবদন্তি নোভাক জকোভিচকে নিয়ে। তিনি আদৌও এই গেমসে খেলতে পারবেন কিনা তা নিশ্চিত ছিল না। সার্বিয়ান অলিম্পিক কমিটির তরফে নিশ্চিত করে দেওয়া হয়েছে, নোভাক জকোভিচ স্বয়ং জানিয়েছেন তিনি প্যারিস অলিম্পিক্সে খেলবেন।


বিশ্বকাপে বাদ পড়া তারকাই এবার টিম ইন্ডিয়া ক্যাপ্টেন! বড় ঘোষণা করতে চলেছে বিসিসিআই

India tour of Zimbabwe: ফর্মে থাকা SRH ওপেনার অভিষেক শর্মাকেও নেওয়া হবে; টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় বেঞ্চে থাকা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল এবং রিংকু সিংকে বিশ্রাম দেওয়া হতে পারে সিনিয়র খেলোয়াড়দের সাথে।


কলকাতা লিগের প্রথম ম্যাচেই হোঁচট ! শিবাজিতের দুর্দান্ত গোলে ভবানীপুরের সঙ্গে ১-১ ড্র মোহনবাগানের

মোহনবাগান সুপার জায়ান্টসকে এগিয়ে দেন শিবাজিত সিং। ম্যাচের ৮ মিনিটের মধ্যেই কাঙ্খিত গোলের দেখা পেয়ে যায় সবুজ মেরুন শিবির। বক্সের বাইরে ফ্রিক কিক পায় বাগান। সেখান থেকেই স্পট কিকে অনবদ্য গোল করেন শিবাজিত সিং। কিন্তু ২৮ মিনিটেই ছন্দপতন। বাগান ডিফেন্সের ভুলে গোল করে যান ভবানীপুরের জীতেন মূর্মূ।