INDIAN CRICKET TEAM: টিম হোটেলে সূর্যদের জমিয়ে নাচ, বিশেষ কেক কাটলেন রাহুল, রোহিত, কোহলিরা

নয়াদিল্লি: বিশের বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতে আজই দেশে ফিরেছে টিম ইন্ডিয়া। নয়াদিল্লি বিমানবন্দরে সকাল সকালই অবতরণ করেছেন রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদবরা (SuryaKumar Yadav)। তারপরই নয়াদিল্লির টিম হোটেলে রওনা দেয় ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। সেখানেই নিজের নাচে নজর কাড়লেন সূর্যকুমার যাদব। 

রোহিত শর্মাসহ গোটা ভারতীয় দলই নয়াদিল্লি বিমানবন্দর থেকে সোজা টিম বাসে চেপে চলে যান নয়াদিল্লির 'আইটিসি মৌর্য' হোটেলে। দুপুরে মুম্বইয়ের উদ্দেশে রওনা দেওয়ার আগে সকালটা সেখানেই থাকছে টিম ইন্ডিয়া। করতালির মাধ্যমে তাঁদের স্বাগত জানান হোটেল কর্মীরা। রোহিতদের বিশেষ অভ্যর্থনা জানাতে ঢাক ঢোলের আয়োজন করেছিল হোটেল কর্তৃপক্ষ। সেই তালেই কোমড় দুলালেন রোহিত, পন্থ, হার্দিকরা। তবে 'শো স্টিলার' সূর্যকুমার যাদব। তাঁর দুরন্ত নাচ এক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মন খুলে নাচ ঢোলের তালে নাচ করেন সূর্য।

 

হোটেলে রোহিতদের স্বাগকত জানাতেও আর একাধিক আয়োজন করা হয়েছিল। দলের জার্সির রং এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের নকশা আঁকা বিশেষ কেক ভারতীয় দলের জন্য তৈরি করা হয়েছিল। ছিলেন বিশেষ প্রাতঃরাশও। টিম ইন্ডিয়া আজই টিম হোটেল থেকেই  ৭, লোক কল্যাণ মার্গ, অর্থাৎ প্রধামন্ত্রীর বাসভবনের উদ্দেশে রওনা দিয়েছে। সেই লক্ষ্যে বেরানোর আগেই ওই বিশেষ কেক কাটেন টিম ইন্ডিয়া অধিনায়ক রোহিত শর্মা, কোচ রাহুল দ্রাবিড়। 

 

শুধু তাই নয় এক বিশেষ জার্সি পরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে রওনা দেন রোহিতরা। সেই জার্সির সামনে লেখা 'চ্যাম্পিয়ন্স'। টিম ব্যাজের উপর জ্বলজ্বল করছে দুইটি তারা। এই দুইটি তারা ভারতীয় দলের দুইটি বিশ্বকাপ জয়ের পরিচয়বাহক। টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন নিজের সোশ্যাল মিডিয়ায় সেই জার্সির ঝলক শেয়ার করেন। 

 

প্রসঙ্গত, আজই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সারার পর মুম্বইয়ের উদ্দেশে রওনা দেবে ভারতীয় দল। সেখানেই টিম ইন্ডিয়ার ব্যাস প্যারেড থেকে দলকে সম্বর্ধনা জানানো, সবটাই করা হবে।

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও পড়ুন: দুর্যোগ কাটিয়ে বিশ্বজয়ের চার দিন পর অবশেষে দেশে ফিরল ভারতীয় দল 

2024-07-04T06:32:40Z dg43tfdfdgfd